শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সামনে কলস, বোতল, জার নিয়ে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সামনে কলস, বোতল, জার নিয়ে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সামনে কলস, বোতল, জার নিয়ে বিক্ষোভ
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সামনে কলস, বোতল, জার নিয়ে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরবরাহ করা পানি না পেয়ে কলস নিয়ে বিক্ষোভ করছে শহরের মসজিদ পাড়ার বাসিন্দার। আজ সোমবার (৮ এপ্রিল) দুপুরে কলস, বোতল, জার নিয়ে শতাধিক নারী-পুরুষ বিক্ষোভ মিছিল নিয়ে পৌরসভায় সামনে এসে জড়ো হয়। এ সময় তারা পানি সংকটের কথা পৌর কর্তৃপক্ষের কাছে তুলে ধরে। পরে পৌরকর্তৃপক্ষের নতুন গভীরনলকুপ স্থাপনের আশ্বাসে ভুক্তভোগী নাগরিকরা ফিরে যান।

মসজিদ পাড়া এলাকায় বাসিন্দারা অভিযোগ করেন, গত কয়েকদিন থেকে একরকম তারা পৌরসভার সরবরাহ করা পানি পাচ্ছেন না। এতে করে তাদের রান্নাসহ দৈনন্দিন নানা কাজে নানা সংকটে পড়তে হচ্ছে। পৌর কাউন্সিলরকে একাধিকবার বলেও কোন সুরাহা না হওয়ায়, বাধ্য হয়েই বিক্ষোভ করে পৌরসভায় এসেছেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জিয়াউর রহমান আরমান জানান, গত কয়েকদিন লোডসেডিং এর কারণে পানি উত্তোলনের গভীর নলকূপগুলো চালাতে গিয়ে একটু ব্যাঘাত ঘটেছে।

এ ছাড়াও পানির স্তর নিচে নেমে যাওয়ায় পানির উত্তোলন হচ্ছে কম। এ সব কারণে পানি সরবরাহে কিছু কিছু এলাকায় সমস্যা হচ্ছে। মসজিদপাড়া এলাকার বাসিন্দাদের সমস্যা সমাধানে ওই এলাকায় নতুন একটি গভীর নলকূপ স্থাপনের উদ্যোগ নেওয়া হবে দ্রুত।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী কর্মকর্তা মামুন অর রশিদ জানান, পৌরসভা ২০ হাজার ৬০০ গ্রাহককে ২৭টি গভীর নলকূপ ও একটি ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের মাধ্যমে পানি সরবরাহ করা হচ্ছে।

আমরা গ্রাহকদের পানি সরবরাহ স্বাভাবিক রাখতে আমাদের খরচের খাতের প্রথমেই গভীর নলকূপগুলোর বিদ্যুৎ বিলকে রেখেছি। এখন প্রিপেইড মিটার হওয়ায়, আমাদের সবসময়ই সতর্ক থাকি। আমাদের গ্রাহকদের কাছে কোটি টাকার ওপরে বকেয়া পানির বিল পড়ে আছে। নিয়মিত যদি গ্রাহকরা পানির বিল পরিশোধ করে, তাহলে আমাদের ওপর কিছুটা চাপ কমে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply